ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
হলি আর্টিজান জঙ্গি হামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়াও ব্যাপক পুলিশি নিরাপত্তা ।

হলি আর্টিজান জঙ্গি হামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়াও ব্যাপক পুলিশি নিরাপত্তা ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ,
হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় রায় ঘোষণাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়াও ব্যাপক পুলিশি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় দায়ের করা মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে সারাদেশের মতো ব্রাহ্মণবাড়িয়াও ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ। যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে জেলার ৯ উপজেলায় সাদা পোশাকে এবং অস্ত্রধারী সহস্রাধিক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।
জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, জেলার আদালত, রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ স্থাপনা ও জনগুরুত্বপূর্ণ স্থাপনাগুলোতে নিরাপত্তা ব্যবস্থা পূর্বের চেয়ে আরও বেশি জোরদার করা হয়েছে। গোয়েন্দারা আগে থেকেই মাঠে কাজ করছেন।
ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর দফতর) আবু সাঈদ বিষয়টি নিশ্চিত করে জানান, রায়কে ঘিরে যে কোনো ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা ঠেকাতে পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে। আজকে সাদা পোশাকে এবং পোশাক পরা অস্ত্রধারী সহস্রাধিক পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত পুলিশ সদস্যরা মাঠে দায়িত্ব পালন করবেন।
উল্লেখ্য, ঢাকার সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মজিবুর রহমান দুপুর ১২টার দিকে দেশের ইতিহাসে সবচেয়ে ভয়াবহ এ জঙ্গি হামলার রায় ঘোষণা করবেন। এ নিয়ে সারাদেশেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST